শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহীতে ‘শাহমখদুম সার্জিক্যাল’ দোকানে চুরি ঘটনায় দুই চোর গ্রেফতার

রাজশাহীতে ‘শাহমখদুম সার্জিক্যাল’ দোকানে চুরি ঘটনায় দুই চোর গ্রেফতার

রাজশাহীতে ‘শাহমখদুম সার্জিক্যাল’ দোকানে চুরি ঘটনায় দুই চোর গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীতে ‘শাহমখদুম সার্জিক্যাল’ দোকানে চুরির ঘটনায় দুই চোরকে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল শুক্রবার বিকালে নগরীর লক্ষ্মীপুর এলাকা থেকে প্রথমে সজিবকে গ্রেফতার করে পুলিশ। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে আজ শনিবার সকালে একই এলাকা থেকে শহিদুল নামের অপর চোরকেও গ্রেফতার করে নগরীর রাজপাড়া থানার ওসি (তদন্ত) মেহেদী হাসান, এএসআই নুরুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স।

গ্রেফতারকৃতরা হলো: নগরীর রাজপাড়া থানাধীন দাশপুকুর এলাকার আনসার আলী হকের ছেলে শহিদুল ইসলাম (৫০) ও জেলার চারঘাট উপজেলার আরাজি সাদিপুর থানাপাড়া এলাকার মৃত মাজদার রহমানের ছেলে সজিব হাসান (৩০)। বর্তমানে সজিব নগরীর কাটাখালি থানাধিন চৌদ্দপাই এলাকায় বসবাস করে।

পুলিশ জানায়, গত ২২ আগস্ট রাতে রাজশাহী মেডিকেল কলেজের সামনে অবস্থিত ‘শাহমখদুম সার্জিক্যাল’ নামের একটি দোকানে চুরির ঘটনা ঘটে। এ নিয়ে দোকান মালিক শওকত আলী থানায় অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে মামলা করেন। দোকানের সিসি ক্যামেরার ফুটেজে দুজনকে দেখা গেলেও তারা হেলমেট পরে থাকার কারণে চেনা যাচ্ছিল না। তবে সজিবের পরনে থাকা লাল-হলুদ গেঞ্জির সূত্র ধরে তদন্ত শুরু করে পুলিশ। একপর্যায়ে সজিবকে চিহ্নিত করা যায়। এরপরই তাকে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদে সে তার সহযোগী শহিদুল ইসলামের নাম জানায়। এরপর শহিদুলকেও গ্রেফতার করা হয়। রাজপাড়া থানার পুলিশ পরিদর্শক মেহেদী হাসান জানান, জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানিয়েছেন বিভিন্ন দোকানের তালা ভেঙে চুরি করাটাই তাদের পেশা। দিনে ঘুরে ঘুরে দোকান নির্ধারণ করে রাতে চুরি করে। এরআগে তারা নগরীর হড়গ্রাম এলাকার একটি মুঠোফোন রিচার্জের দোকানে চুরি করেছে।

রাজপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহাদাত হোসেন খান বলেন, গ্রেফতারকৃতদের সাথে আর কেউ জড়িত আছে কি না সে ব্যাপারে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ শেষে তাদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে বলেও জানান ওসি।

মতিহার বার্তা ডট কম: ০৫ সেপ্টেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply